Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সাংবাদিকদের পিপিই দিলেন উপজেলা চেয়ারম্যান

মির্জাপুর (টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:০৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মীর এনায়েত হোসেন মন্টু মির্জাপুরে কর্মরত সাংবাদিকদের পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন।
মঙ্গলবার দুপুরে তার কার্যালয়ে মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক মো. এরশাদ মিঞা ও সাবেক সভাপতি নিরঞ্জন পালের হাতে এই পিপিই তুলে দেন।
মীর এনায়েত হোসেন মন্টু বলেন, সারাদেশে প্রাণঘাতী করোনা ভাইরাস ভয়াবহ রূপ নিয়েছে। এরমধ্যে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরাও জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে চলেছেন। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সারাদেশ তথা বিশ্বের সঠিক খবর পাচ্ছে।
সাংবাদিকরা সংবাদ প্রচার ও প্রকাশ না করলে দেশের মানুষ এতো বেশি সচেতন হতো না। তাই তিনি সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণের উদ্যোগ নেন। ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।
এসময় মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান ও সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে মির্জাপুরে কর্মরত সাংবাদিকের সুরক্ষায় পিপিই দেয়ায় মীর এনায়েত হোসেন মন্টুকে ধন্যবাদ জানিয়ে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক মো. এরশাদ মিঞা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ