Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে শায়ের মোহাম্মদ হত্যায় ৭ খুনি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৯:৩৪ এএম

নগরীর কর্ণফুলী থানা এলাকায় মাওলানা শায়ের মোহাম্মদ (৪২) নামে এক কবিরাজকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অংশ নিয়েছে মোট ৭ জন। ভিন্ন ভিন্ন সূত্রে খুনির সংখ্যা জানা গেলেও তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে পুলিশ জানায় তাদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছেন তারা ।


রোববার সন্ধ্যায় সিএনজি অটোরিকশা যোগে এসে কবিরাজ শায়ের মোহাম্মদকে চিকিৎসার কথা বলে ডেকে নেয়া হয়। তাকে ডাকতে আসেন ২ জন। সিএনজি অটোরিকশা নিয়ে অপেক্ষায় থাকেন ২ জন ও ৩ জন ঘটনাস্থলে ছিলেন।


হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ ও র‍্যাবের একাধিক টিম। কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাঈল হোসেন বলেন, কী কারণে তাকে ডেকে নিয়ে হত্যা করা হলো- সে বিষয়ে এখনও কোনো কিছু পরিস্কার না । তার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল কী না খতিয়ে দেখছি।

ওসি ইসমাঈল হোসেন বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় মোট ৭ জন অংশ নেয় বলে তথ্য পেয়েছি। তাদের শনাক্তের চেষ্টা চলছে।
কর্ণফুলী শিকলবাহা এলাকার বাড়ি থেকে কবিরাজ শায়ের মোহাম্মদকে চিকিৎসার কথা বলে ডেকে নেয় কিছু লোক। সিএনজি অটোরিকশা করে তাকে চরলক্ষ্যা এলাকায় নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তারা । পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান শায়ের মোহাম্মদ। নিহত শায়ের মোহাম্মদ শিকলবাহা এলাকার আবুল হাসেমের ছেলে বলে জানিয়েছে পুলিশ।#র ই সেলিম ২১এপ্রিল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ