Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে করোনা সলক্রমণ প্রতিরোধ ও ত্রাণ সমন্বয়ের দায়িত্ব পেলেন সচিব হেলাল উদ্দিন আহমদ

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৮:২৭ পিএম

করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে করোনা সংক্রমণ প্রতিরোধ ও ত্রাণ কার্যক্রম সমন্বয়ের জন্য স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ’কে কক্সবাজার জেলার দায়িত্ব দেয়া হয়েছে।

একইসাথে তিনি সহ ৬৪ জেলায় ৬৪ জন সচিবকে অনুরূপ দায়িত্ব দিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়।

সোমবার (২০ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রকাশ করা এক অফিস আদেশে দায়িত্বপ্রাপ্ত সচিবদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস স্বাক্ষরিত ওই আদেশে আরো বলা হয়েছে, দায়িত্বপ্রাপ্ত সচিবগণ সমন্বয় কাজে তাদের নিজ মন্ত্রণালয় বা বিভাগ বা দপ্তর বা সংস্থার উপযুক্ত সংখ্যক কর্মকর্তাকে সম্পৃক্ত করতে পারবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রকাশিত তালিকায় কক্সবাজার জেলার দায়িত্বপ্রাপ্ত কক্সবাজারের কৃতি সন্তান সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এর নাম ৯ নাম্বার ক্রমিকে রয়েছে।



 

Show all comments
  • shohag ২০ এপ্রিল, ২০২০, ১০:১৩ পিএম says : 0
    আমি ইনকিলাব পএিকা যখন থেকে বুজতে শিখেছি তখন থেকে এই পএিকাটি আমি পরি তাই পএিকাটি আমার ভাল লাগে। আমি বতমানে দৈনিক খবরের আলো পএিকায় কাজ করে আসছি ৩ বছর ধরে এর আগে বিভিন্ন পএিকায় কাজ করেছি তাই যদি আপনার/আপনাদের পএিকার মিরপুরে কাজ করতে চাই যদি শুযোগ দেন আমি সততার সহিত কাজকরার জন্য আপনাদের সকল নিয়ম করন মেনে চলতে বাধ্য থাকিবো। শুভেচ্ছান্তে মো:সোহাগ.....
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২০ এপ্রিল, ২০২০, ১০:৪১ পিএম says : 0
    Helal Uddin is a lookalike person of Iyaba Badi of CoxBazar. His attitude, activities, performance during elections, etc. all have similarities with Badi. But this is the 1st time they have got the opportunity to work together. So, you can imagine for a fatafati performance (will anyone get the relief?).
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ