Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে ইউপি চেয়ারম্যানের অর্থায়নে পিপিই মাস্ক ও গ্লাভস প্রদান

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৭:৩৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ফরাজীকান্দি ইউনিয়নের স্বেচ্ছাসেবক ও গ্রাম পুলিশের প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক ও গ্লাভস, হেক্সাসল প্রদান করলেন মতলব উত্তর উপজেলা ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ। ২০ই এপ্রিল সোমবার বিকেলে ছোট হলদিয়া সপ্রাবি. মাঠে তাদের হাতে পিপিই তুলে দেন।
এ সময় ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মনির হোসেন সরকার, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পনির হোসেন সরকার, এমএ হাসেম, আবুল কালাম আশিক, ওয়াদুদ সরকার বাপক, সেলিম ভূঁইয়া, মহিলালীগ নেত্রী তাসলিমা আক্তার, জুয়েল, উদ্যোক্তা শাওন হাসনাত উপস্থিত ছিলেন।

এ সময় দেলোয়ার হোসেন দানেশ বলেন, করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি নিয়ে কাজ করছে স্বেচ্ছাসেবক ও গ্রাম পুলিশরা। তাই তাদের সুরক্ষার কথা চিন্তা করে নিজ উদ্যোগে পিপিই সহ সুরক্ষা সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, দয়া করে সবাই বাড়িতে থাকুন। কোভিড-১৯ রোধে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও আমাদের সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন। আপনার হাত নিয়মিত সাবান দিয়ে ধুবেন এবং বাড়িতে থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ