Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটের পলাতক করোনা আক্রান্ত সেই যুবক এখন শামসুদ্দিন হাসপাতালের করোনা ইউনিটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৪:১৪ পিএম

সিলেট সদর উপজলোর খাদিমপাড়ায় শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়া ‘পলাতক’ ওই যুবককে অবশেষে ‘পাকড়াও’ পরবর্তী নিয়ে আসা হয় নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে। সোমবার (২০ এপ্রিল) ভোররাত ৪টায় তাকে ভর্তি করানো হয় হাসপাতালে।
জানা গেছে,শহরতলীর সদর উপজেলার খাদিমপাড়ায় করোনাভাইরাস ধরা পড়ে৩৭ বছর বয়সের এক টমটম চালক যুবকের। রবিবার রাতে খবর পেয়েই সে লুকিয়ে পড়ে। খাদিমপাড়ার টিকরপাড়ায় তার শ্বশুরবাড়ি। সে শ্বশুরবাড়িতে থেকেই টমটম গাড়ি চালাতো। এ বিষয়ে এসএমপির শাহপরাণ থানার ওসি মো. আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, স্থানীয় জনপ্রতিনিধি এবং জনতার সাহায্যে রবিবার মধ্যরাতে ওই যুবককে খুঁজে বের করা হয় এবং পরে তাকে শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়। তার বাড়িও খাদিমপাড়ায়। তবে টিকরপাড়ায় শ্বশুরবাড়িতে থেকে টমটম চালাতো সে।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও সুশান্ত কুমার মহাপাত্র জানান, তার শারিরীক অবস্থা গুরুতর পর্যায়ে নয়। তাকে চিকিৎসার আওতায় নিয়ে আসা হয়েছে। এছাড়া ্ওই যুবকের শ্বশরবাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনের নীতিমালা মেনে চলার নির্দেশনা দেয়া হয়েছে।
এদিকে, রবিবার রাতে জানা যায়- সিলেটের খাদিমপাড়ায় যে যুবকের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে তার বাড়ি সেখানে নয়। খাদিমপাড়ার টিকরপাড়া গ্রামে তার শ্বশুরবাড়ি। তবে করোনা আক্রান্ত ওই ব্যক্তি রবিবার রাতে টিকরপাড়ায় নেই বলে দাবি করেন তার শ্বশুরবাড়ির লোকজন।
প্রসঙ্গত, ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে যতজনের শরীরের নমুনা পরীক্ষার রিপোর্ট রবিবার (১৯ এপ্রিল) প্রকাশ করা হয় তার মধ্যে ওই যুবকের রিপোর্টও ছিল। রিপোর্টে যুবকের শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ