Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মূল্য তালিকা না টাঙানোয় চার ব্যবসায়ীকে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৩:৪৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মূল্য তালিকা না টাঙানোর দায়ে চার ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমাবার দুপুরে পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব দোকানীকে ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল। 

জানা যায়, মূল্য তালিকা না টাঙানোর দায়ে পৌর শহরের মুদী-মনোহরী ব্যবসায়ী মিলনকে ২ হাজার টাকা, মুদী-মনোহরী ব্যবসায়ী শেখর মিত্রকে ২ হাজার টাকা ও ফল ব্যবসায়ী সবুজকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আন্ধারমানিক নদীতে নোঙ্গর করা একটি জাহাজ থেকে বালু খালাসের দায়ে জাহাজের চুকানী (মাঝি) শাহিন মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় সেনা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিল।
কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, মূল্য তালিকা না টানানো এবং শতাধিক শ্রমিককে একত্রিত করে জাহাজের মাল আনলোড করার দায়ে চার জনকে পনের হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ