Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মনিরামপুরে ঝাঁপা বাওড়ের কর্তৃত্ব নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, আটক ৩

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৩:৩১ পিএম

যশোরের মনিরামপুরে ঝাঁপা বাওড়ের কর্তৃত্ব নিয়ে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে এক সাংবাদিকসহ অন্তত: ২০ জন আহত হয়। আহতদের উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতলে ভর্তি করা হয়। শনিবার রাতে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সোনার বাংলা মৎস্যজীবী সমবায় সমিতির সাধারন সম্পাদক দুলাল কুমার বিশ্বাসসহ তিনজনকে আটক করে এ ঘটনাকে কেন্দ্র করে বাওড় এলাকায় দু গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় প্রশাসন ঘটনাস্থল পরিদর্শনের পর বাওড়ে অনিদ্দিষ্টকালের জন্য সব পক্ষকে মাছধরাসহ সকল কার্যক্রম নিষিদ্ধ করে মাইকিং করা হয়। সংঘর্ষের ঘটনায় সোনার বাংলা মৎস্যজীবী সমিতির সভাপতি, সাধারন সম্পাদকসহ ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫ জনের নামে একটি মামলা করা হয়।
এলাকাবাসী, ঝাঁপা ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আবু বক্কার সিদ্দিকী এবং মনিরামপুর থানার ওসি(তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান,উপজেলার সর্ববৃহৎ ঝাঁপা বাওড়টির কর্তৃত্ব নিয়ে স্থানীয় ঝাপা মৎস্যজীবী সমবায় সমিতি এবং সোনার বাংলা মৎস্যজীবী সমবায় সমিতির মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ