Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেরপুরে পুলিশি অভিযানে গ্রেফতার ১৮

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের তিন উপজেলায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ১৮ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতভর পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেফতার করে। এরা জিআর, সিআর ও নিয়মিত মামলায় আদালতের পরোয়ানাভুক্ত আসামি।

মেহেরপুর পুলিশ সুপার (এসপি) হামিদুল আলমের নির্দেশে সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, গাংনী থানার ওসি আনোয়ার হোসেন ও মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন এসব উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন। পুলিশ সুপারের কার্যালয়ের গোপনীয় শাখা সূত্রে এসব তথ্য জানা যায়।
এদিকে মেহেরপুর সদর থানার পুলিশ পরিত্যক্ত অবস্থায় এক কেজি গাঁজা, জেলা গোয়েন্দা পুলিশ ২ পুরিয়া হেরোইন ও মুজিবনগর থানা পুলিশ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে বলেও জানায় এ শাখা সূত্র।

গ্রেফতারকৃতদের আজ সোমবার বিকেলের মধ্যে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে পাঠানো হবে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ মোস্তাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ