Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভান্ডারিয়ায় দুর্বৃত্তদের হামলায় নিহত ১

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নে দুর্বৃত্তদের হামলায় ফুল মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। গতরাত ২টার দিকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, রোববার সন্ধ্যায় ইকড়ি ইউনিয়নের ইকড়ি এলাকার ফুল মিয়া, এমদাদুল (৪৫), আব্দুল জলিল (৩৫) ও শাহজাহান নামে চারজন ইকড়ি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে ইকড়ি ইউনিয়নের একটি স্কুলের সামনে এলে ১০/১৫ জন দুর্বৃত্ত তাদের কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় পরে আহতদের মধ্যে ফুল মিয়া, এমদাদুল ও আব্দুল জলিলকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ২টার দিকে ফুল মিয়ার মৃত্যু হয়।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শেখ সরোয়ার হোসেন জানান, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ