Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীরা সারা বছরই হোম কোয়ারেন্টিনে থাকেন: ইমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৯:৫৩ পিএম

প্রাণঘাতী করোনা ভাইরাসে থমকে গেছে বিশ্ব। বাংলাদেশেও পড়েছে এর প্রভাব। সংক্রমণ রোধে দেশব্যাপী চলছে লকডাউন। তাই ঘরবন্দি আছেন সবাই। শোবিজ তারকারাও এর ব্যতিক্রম নয়। শুটিং বন্ধ তাই ব্যস্ততা নেই তারকাদেরও। তাইতো তারা ঘরে বসেই সময় পার করছেন। হোম কোয়ারেন্টিনে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভক্ত ও দেশবাসীকে করছেন সচেতন। বিভিন্ন সময় নতুন নতুন স্ট্যাটাস এবং ভিডিও বার্তার মাধ্যমে সচেতন করছেন তারা। এই তালিকায় পিছিয়ে নেই চিত্রনায়ক ইমন। মহামারি এই ভাইরাসটি থেকে মুক্তি পেতে নিজেকে চার দেয়ালে বন্দি রেখেছেন তিনি।

এ বিষয়ে ইমন গণমাধ্যমে বলেছেন, আগে জীবন, পরে কাজ। ব্যস্ততার কারণে আগে পরিবারকে সময় দিতে পারিনি। কিন্তু এখন পূর্ণ সময়টা তাদের সাঙ্গে ব্যয় করছি। একসাঙ্গে তিন বেলা খাবার খাচ্ছি। আরও বিশেষ একটি বিষয় উপলব্ধি করেছি সেটা হলো, বাসায় নারীরা সারা বছরই হোম কোয়ারেন্টিনে থাকেন। বাসায় থাকাটাও অতন্ত কষ্টের। বাসার মহিলাদের কাজে সাহায্য করছি। ব্যাপারটা সত্যিই উপভোগ করছি।

ইমন আরও জানিয়েছেন, হোম কোয়ারেন্টিনের এই সময়টা প্রথম দিকে ঘুমিয়ে এবং সিনেমা দেখে পার করেছি। কিন্তু নিজেকে অসুস্থ মনে হচ্ছিল। তাই প্রতিনিয়ত ব্যায়াম করছি। অন্যদিকে বাসায় কাজের লোকও আসছে না। তাই ইউটিউব দেখে রান্না করার চেষ্টা করছি। নামাজ আদায়ের পাশাপাশি কোরআন শরীফের বাংলা তরজমা পড়ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ