Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ভক্ত ও দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানালেন নগরবাউল জেমস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৮:২৬ পিএম | আপডেট : ৯:২৫ পিএম, ১৮ এপ্রিল, ২০২০

জনপ্রিয় ব্যান্ডদল নগরবাউল থেকে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। আর এই দলের অন্যতম সদস্য হলেন জেমস। এ মাসের শুরুতে ইউরোপে টানা কনসার্ট করার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাসের কারণে সব কিছুই বন্ধ হয়ে গিয়েছে। এখন গৃহবন্দি সময় কাটাচ্ছেন তিনি। আর তাইতো অবসরে থাকা দিনগুলো ল্যাপটপ আর গিটারেই স্মৃতি আঁকছেন এ সংগীতশিল্পী।

বর্তমান বৈশ্বিক সংকটের কথা ভেবে অন্যান্য শোবিজ তারকাদের মতো জেমসও বেশ চিন্তিত। এ পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন তিনি। সম্প্রতি ‘নগরবাউল’ ব্যান্ডের ফেসবুক পেইজে জেমস লিখেছেন, বাঙালির ঐক্যবদ্ধতাই পারে এই অশুভ শক্তিকে রুখে দিতে। যার প্রমাণ দেশের মহান মুক্তিযুদ্ধ। কিন্তু এবারের লড়াইয়ে নিজেকেই লড়তে হবে!

করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে ভক্তদের ধৈর্য্য ধরার আহ্বান জানিয়ে জেমস আরও লিখেছেন, সামাজিক দূরুত্ব বজায় রেখে নিজেদের নিরাপদ রাখার চেষ্টা করুন। ধৈর্য ধরুন এবং পরিবারকে সময় দিন।

উল্লেখ্য, এর আগে করোনা সচেতনতায় আন্তর্জাতিক কন্সার্ট আয়োজক ব্লুজ কমিউনিকেশনের আমন্ত্রণে ফেসবুকে কন্সার্ট করেন জেমসের নগরবাউল। জেমস জানিয়েছিলেন মূলত লকডাউনে ঘরবন্দি সঙ্গীত প্রেমীদের বিনোদন দিতেই এমন আয়োজনে অংশগ্রহন করেছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ