Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীরবদীতে বিএনপি নেতা রুবেলের খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৭:৪৫ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলের উদ্যোগে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। ১৮ এপ্রিল শনিবার শ্রীরবদী উপজেলার খরিয়াকাজীর চর ইউনিয়নের লংঙ্গরপাড়া বাজারে পাঁচ শতাধিক পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় কাজিরচর ইউনিয়ন বিএনপির সভাপতি মাহফুজুর রহমান আঙ্গুরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণকালে শেরপুর জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, করোনা ভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ে সাধারণ মানুষ। এ অবস্থায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে। তাই আমরা আপনাদের পাশে এসে দাড়িয়েছি। তিনি আরও বলেন, ইতিমধ্যে সারাদেশে বিএনপির নেতাকর্মীরা খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিএনপি সব সময় সাধারণ মানুষের পাশে ছিল এবং আগামীতেও যে কোনো প্রয়োজনে বিএনপি মানুষের পাশে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ