Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ত্রানের চাল অনিয়মে চাঁদপুরে পুলিশের হটলাইন চালু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৬:২৪ পিএম

প্রাণের চাল বিতরণ নিয়ে অনিয়ম দেখা দেওয়ায় চাঁদপুরে পুলিশ হটলাইন চালু করেছে। শনিবার থেকে চালু হওয়া হটলাইন পুরো জেলায় কার্যকর হবে।

এই দুর্যোগে প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করায় সচেতন মহল জেলা পুলিশ বিভাগকে ধন্যবাদ জানিয়েছে। এটি পুলিশের অন্যান্য সেবার মতই (হটলাইন-০১৩১০ ০০৫৯৫৯)দিন-রাত ২৪ ঘণ্টা খোলা থাকবে।

দরিদ্র ও অসহায় জনগোষ্ঠীর মাঝে সরকারের ত্রাণ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় রাখা, যেকোন অনিয়ম-দুর্নীতির তথ্য দ্রুত সরকারকে জানিয়ে যথাযথ এবং তড়িৎ ব্যবস্থা গ্রহণের জন্য এই হটলাইন কার্যকরী ভূমিকা পালন করবে।

চাঁদপুর জেলার যেকোনো ব্যক্তি তার এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম সংক্রান্ত যে কোনো অনিয়ম কিংবা অভিযোগের তথ্য হট লাইনে ফোন করে অথবা এসএমএস এর মাধ্যমে জানাতে পারবেন। এছাড়া উল্লেখিত হটলাইন নাম্বারে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ও চালু থাকবে । যাতে করে যে কেউই তার অভিযোগের স্বপক্ষে প্রমাণ হিসেবে ছবি কিংবা ভিডিও শেয়ার করতে পারেন।

হটলাইন নাম্বারটি ব্যাপকভাবে সবার মাঝে প্রচার করার জন্য জনগণ এবং সাংবাদিকদের অনুরোধ জানিয়েছে জেলা পুলিশ বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ