Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে তারানগরের চন্ডিপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৬:১৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে তারানগর ইউনিয়নের চন্ডিপুরের গোয়ালবাড়ি এলাকায় বিষধর সাপের কামড়ে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ওই স্কুল ছাত্রের নাম মোঃ আলসান হোসেন(৫)। তার বাবার নাম মোঃ লোকমান হোসেন। সে চন্ডিপুর উদয়ন কিন্ডারগার্টেন স্কুলের প্লে গ্রুপের ছাত্র ছিল।তবে নিহত ছাত্রের পরিবারের অভিযোগ আটি বাজারের আয়শা মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসকদের অবহেলায় তার মৃত্যু হয়েছে।

নিহত ছাত্র আলসান হোসেনের বাবা লোকমান হোসেন জানান,শুক্রবার রাতে আলসান ঘরের ভিতর মাটির মেঝের উপর খেলা করছিল। এক পর্যায়ে সে ঘরের ভিতর ইদুরের গর্তের কাছে গেলে হঠাৎ গর্তের ভিতর থেকে এক বিষধর সাপ তার ছেলের বাম পায়ের হাঁটুর নিচে কামড় দেয়। এতে তারা সঙ্গেসঙ্গে ছেলের বাম পায়ের হাঁটুর উপর গামছা দিয়ে শক্ত করে বেঁধে তার ছেলেকে আটি বাজার আয়শা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসকগন তার ছেলের সাপে কাটা জায়গায় ডেটল দিয়ে মুছে দিয়ে হাঁটুর উপরে গামছার বাঁধন খুলে দেন। এতে সঙ্গে সঙ্গেই তার ছেলে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। সে তার ছেলেকে দ্রুত সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন। এই ঘটনায় তিনি ওই হাসপাতালটির বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন। এব্যাপারে আয়শা মেমোরিয়াল হাসপাতালের কতৃপক্ষের সাথে যোগাযোগ করেও তাদের কাউকেই পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ