Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে কিশোর আটক

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৫:৪৬ পিএম

মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে শনিবার (১৮ এপ্রিল) সকালে ১০ বছর বয়সী শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে ১৩ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত ছেলের বাবাকেও আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ।

ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে মেয়েটির মা বাদি হয়ে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

মেয়ের মা সাংবাদিকদের জানান, শুক্রবার বিকালে মেয়েটি তার নানী বাড়ি বেড়াতে যায়। তখন পাশের পাড়ার ইমদাদুল হোসেনের ছেলে তার মেয়েকে নানী বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। এর প্রায়১ ঘণ্টা পরে মেয়ে কান্না করতে করতে বাড়িতে চলে আসে। পরে মেয়ে জানায় রাজন তার শরীরের কাপড় খুলে তাকে ধর্ষণের চেষ্টা করেছে।

এ বিষয়ে অভিযুক্ত ছেলের বাবা ইমদাদুল ইসলাম বলেন,তার ছেলে ছোট মানুষ। তিন মাস আগে সামাজিক দলাদলিকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে আমাদের মারামারি হয়। এ ঘটনার প্রতিশোধ নিতে তারা মেয়েটিকে দিয়ে এমন নাটক সাজিয়েছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জয়নাল আবেদিন জানান, মেয়ের মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণকারী কিশোরকে ও তার বাবাকে আটক করা হয়েছে।
প্রাথমিক ভাবে তাকে জিজ্ঞাসা চলছে। তদন্ত শেষে ও মেয়ের মেডিকেল রিপোর্টের উপর ভিত্তি করে মামলার বিষয়টি জানানো যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ