Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে ইসলামী আন্দোলনের খাদ্যসামগ্রী বিতরণ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৪:১০ পিএম

কেরানীগঞ্জ মডেল থানা ইসলামী আন্দোলন শাখার উদ্যোগে কেরানীগঞ্জ, কামরাঙ্গীরচর ও সাভার এলাকায় ১৪হাজার অসহায় কর্মহীন মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। পীর সাহেব চরমোনাইয়ের নির্দেশে কেরানীগঞ্জ মডেল থানার সাতটি ইউনিয়ন, কামরাঙ্গীর চরের তিনটি ওয়ার্ড এবং সাভার থানার তিনটি ওয়ার্ড এলাকায় ইসলামী আন্দোলনের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এছাড়া এসব এলাকায় সাধারন মানুষের মাঝে মাস্ক ও সচেতনামুল লিফলেট বিতরন করা হয় এবং জীবানু নাশক ঔষধ ছিটানো হয়। অন্যদিকে এসব এলাকায় গরীব ও অসহায় আলেম পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানা ইসলামী আন্দোলন শাখার সেক্রেটারী হাফেজ মাওলানা মোঃ জহিরুল ইসলামের নেতৃত্বে এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এসময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। হাফেজ মাওলানা মোঃ জহিরুল ইসলাম গত সংসদ নির্বাচনে ঢাকা- ২ আসনের হাত পাখার প্রার্থী ছিলেন। তিনি জানান, করোনাভাইরাসের কারনে কর্মজীবি মানুষগুলো এখন কর্মহীন হয়ে পড়েছে। বিশেষ করে শ্রমজীবি খেটে খাওয়া মানুষগুলোর অবস্থা দিনদিন খুবই সোচনীয় হয়ে পড়ছে। তার সংসদীয় আসনেও শতশত খেটে খাওয়া শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই তারা ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। এসব অসহায় কর্মহীন মানুষকে কিছু খাদ্যসামগ্রী সহায়তা করতে পেরে তারা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। তিনি সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়ে তাদের সাহায্য সহযোগিতা করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ