Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাত নষ্ট হয়েছিল হেমা মালিনীর জন্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ১:৫০ পিএম

বলিউডের সফল দম্পত্তির অন্যতম হল শাহরুখ খান ও গৌরী খান জুটি। প্রথমে বন্ধুত্ব, তার পরে প্রেম। এর পরেই ১৯৯১ সালের ২৫ অক্টোবর চার হাত এক করেন শাহরুখ ও গৌরী। শুরু হয় দম্পতির যাত্রাপথ।

কিন্তু প্রথম রাত দুজন মোটেই একান্তে কাটাতে পারেননি। তাও আবার অভিনেত্রী হেমা মালিনীর জন্য। ঠিক কী ঘটেছিল সেই দিন?

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে, বিয়ের প্রথম রাতটা ছবির সেটে কাটিয়েছিলেন কিং খান ও গৌরী। হেমা মালিনী অভিনীত দিল অ্যায়সা হ্যায় ছবির শ্যুটিং চলছিল সেই সময়ে। সেই ছবির শ্যুটিং-এর জন্যই শাহরুখকে ডেকে পাঠিয়েছিলেন হেমা। আর গৌরীও হেমা মালিনীর সঙ্গে দেখা করার জন্য উদগ্রীব হয়েছিলেন। তাই শাহরুখের সঙ্গে শুটিং সেটে গিয়েছিলেন তিনিও। কিন্তু তারা পৌঁছে দেখেন সেখানে তখনও হেমা মালিনী আসেননি।

শাহরুখ-গৌরীকে সহ পরিচালক জানিয়েছিলেন, 'হেমা মালিনীর সঙ্গে দেখা করতে চাইলে অপেক্ষা করতে হবে।' তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করা সত্ত্বেও হেমা মালিনী সেদিন আসেননি। অগত্যা শাহরুখ গৌরীকে মেকআপ রুমে বসিয়ে রেখে রাত ১১টার সময় শুটিং শুরু করেন। শুটিং শেষ হয় রাত ২ টোর সময়। তবে হেমা মালিনী তখনও আসেননি।

শাহরুখ শুটিং সেরে মেকআপ রুমে এসে দেখেন, নব বিবাহিত গৌরী চেয়ারে বসে ঘুমিয়ে গিয়েছেন। তার পরনে নতুন শাড়ি, গয়না। মশার কামড় খেতেও হয়েছে তার সদ্য বিবাহিতা স্ত্রীকে। তবে শাহরুখের কিছুই করার ছিল না। সব দেখে কেঁদে ফেলেছিলেন শাহরুখ। সেসময় তার ক্যারিয়ারের সবে শুরু, কাউকে কিছু বলতেও পারেননি।



 

Show all comments
  • md.Akbar Hussain ১৮ এপ্রিল, ২০২০, ৪:২৬ পিএম says : 0
    পৃথিবী ডুবে যাচ্ছে কোনায়। আর ওনারা আছেন বাসর রাতের গল্প নিয়ে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ