Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সরকারের অব্যবস্থাপনায় অমানবিক পরিস্থিতির সৃষ্টি হয়েছে’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সরকারের অব্যবস্থাপনায় হাসপাতালগুলোতে অমানবিক পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। চট্টগ্রামের ৫টি বেসরকারি হাসপাতালে ড্যাব ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের পিপিই বিতরণ অনুষ্ঠানে স্কাইপেতে যুক্ত হয়ে তিনি এই মন্তব্য করেন। আমীর খসরু বলেন, করোনা আক্রান্ত হলে হাসপাতালগুলোতে পর্যাপ্ত কোনো চিকিৎসার ব্যবস্থা নেই। ডাক্তার নার্সদের খাবারের ব্যবস্থা নেই।

তিনি বলেন, বর্তমানে একটা ভয়াবহ অমানবিক পরিস্থিতি বিরাজ করছে। সারাদেশের চিকিৎসকগগণ তাদের জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন। কিন্তু সরকার চিকিৎসকদের নিরাপত্তার জন্য পর্যাপ্ত পিপিই দিতে পারেনি। এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম, ডা. কামরুন নাহার দস্তগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ