Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে চাল চুরি আওয়ামী লীগ নেতাসহ ৩ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৫:৪০ পিএম

চট্টগ্রামে সরকারি চাল গোপনে বিক্রির সময় এক ডিলারসহ তিন চোরকে হাতেনাতে পাকড়াও করা হয়েছে। এসময় ১২০ কেজি চাল জব্দ করা হয়েছে এবং গুদাম সিলগালা করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার উপজেলার ধর্মপুর ইউনিয়নের আজাদী বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সায়েদুল আরেফিনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
আটক তিন জন হলেন-ওএমএস চালের ডিলার স্থানীয় আওয়ামী লীগ নেতা সরোয়ার জামান বাবুল, একজন তার গুদামের কর্মচারী এবং ক্রেতা এক রিকশাচালক।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার সাংবাদিকদের বলেন, দশ টাকা দামে চাল বিক্রির জন্য বরাদ্দ পেয়েছিলেন ডিলার বাবুল। সেই চাল তিনি গোপনে গুদাম থেকে বের করে বাড়তি দামে বিক্রি করছিলেন। খবর পেয়ে হাতেনাতে বাবুলসহ তিন জনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।
সেখান থেকে চার বস্তা চাল জব্দ করা হয়েছে। প্রতি বস্তায় ৩০ কেজি করে মোট ১২০ কেজি চাল আছে। তার গুদামে আরও ১৪ বস্তা চাল মজুত আছে। গুদাম আপাতত সিলগালা করা হয়েছে।
ধর্মপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ কাইয়ূম বলেন, ডিলার বাবুল আওয়ামী লীগ করে। এখন তো সবাই আওয়ামী লীগ। সে আওয়ামী লীগ করে। তবে পদ-পদবি নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ