Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে পুকুর থেকে ভাসমান নবজাতকের লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৯:০৫ পিএম

বরিশালের গৌরনদীতে একটি পুকুর থেকে ভাসমান নবজাতক ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নলচিড়া গ্রামের ইউনুস গাজী গংদের পুকুর থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে স্থানীয় গ্রাম পুলিশ সাঈদ জমাদ্দার বাদি হয়ে গৌরনদী থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে। ময়নাতদন্তের জন্য নবজাতকের লাশ গতকাল দুপুর ২টার দিকে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে, ৬/৭ মাসের অন্তঃসত্ত্বা নারীর অবৈধ গর্ভপাত ঘটিয়ে কে বা কারা নবজাতকের লাশ ওই পুকুরে ফেলে গেছে বলে গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার প্রাথমিক ভাবে ধারনা করছেন।
গৌরনদী উপজেলার শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই বিকাশ চন্দ্র দে জানান, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নলচিড়া গ্রামের ইউনুস গাজী গংদের পুকুরের কিনারায় (পুকুর পাড় সংলগ্ন) এক নবজাতকের (ছেলে) লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। এরপর গৌরনদী থানা থেকে খবর দেয়া হলে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে পৌছে ওই নবজাতক ছেলের লাশ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য নবজাতকের লাশ গতকাল দুপুর ২টার দিকে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ