Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে জানাজার সময় বৃদ্ধার লাশ নিয়ে গেল পুলিশ

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৮:৩০ পিএম

জানাজার সময় আনেছা নামের এক বৃদ্ধা মহিলার লাশ নিয়ে গেল ঈশ্বরদী থানাপুলিশ।ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়েগেল উপস্থিত মুসুল্লিগন। ঘটনাটি ঘটেছে আজ সকাল ৯ টায় ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া কেন্দ্রীয় গোরস্থান মাঠে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ছলিমপুর পোড়ার দাঁইড় গ্রামের মৃত জাভেদ বিশ্বাসের স্ত্রী আনেছা (৮০) গতকাল রাত সাড়ে ৯ টার সময় মারাযায়।
আজ সকাল ৯ টায় যথারীতি পাক গোসল শেষে কাফনের কাপড় পড়িয়ে দাফনের জন্য লাশ উল্লেখিত স্হানে নিয়ে গিয়ে জানাজা করার সময় পুলিশ উপস্হিত হয়ে জানাজা ও দাফন বন্ধ করে লাশ নিয়ে যায়। এঘটনায় উপস্থিত মুসুল্লিরা হতবাক হয়ে যায়।
এ ব্যাপারে ঈশ্বরদী থানার এস আই আব্দুর রউফ কে জিজ্ঞেস করলে তিনি বলেন, মৃত বৃদ্ধার মেয়ে শিল্পী থানায় জিডি করেন যে তার মাকে ভাইয়েরা বিষ প্রয়োগে হত্যা করেছে। এই অভিযোগের প্রেক্ষিতে লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরন করি এবং ময়নাতদন্তের পর আত্মীয়স্বজনদের কাছে লাশ হস্তান্তর করি।
এদিকে আজ বাদ আছর জানাজা শেষে উল্লেখিত গোরস্থানে শেষ পর্যন্ত বৃদ্ধার লাশ দাফন করা হয়েছে।
প্রেরকঃ এস এম রাজা, ঈশ্বরদী, পাবনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ