Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাবেক মেয়র মনজুর আলমের সেহরী ইফতার বিতরণ শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:৩৮ পিএম

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে গত কয়েক দশকের ধারাবাহিকতায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ শুরু হয়েছে। বৃহস্পতিবার নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজ চত্বরে বিভিন্ন ওয়ার্ড এর ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে এ বছরের কার্যক্রম শুরু হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, পবিত্র রমজান মাস মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের মাস। এই মাসে সিয়াম সাধনার মাধ্যমে মহান রাব্বুল আলামিনের নৈকট্য অর্জন করা যায়। এটি সাওয়াব ও বরকতের মাস। এই সময় রোজাদারদের উপর মহান প্রভুর খাস রহমত বর্ষিত হয়।
বিশ্বব্যাপী করোনাভাইরাস নামক এই মরণব্যাধি থেকে সকলের মুক্তির জন্য উপস্থিত সকলকে মহান রাব্বুল আলামীনের নিকট বিশেষ দোয়া ও মোনাজাতের আহবান জানান তিনি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তাহের মনজুর কলেজের অধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম কলেজের উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা নেছার আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ