Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উখিয়ায় সরকারী চালের খালী বস্তাসহ ব্যবসায়ী আটক

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:১৫ পিএম

উখিয়ায় উপজেলা প্রশাসন ও র‍্যাব যৌথ অভিযান চালিয়ে সরকারি চালের খালি বস্তা ও চালসহ এক ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে রত্মাপালং ইউপির থিমছড়ি স্টেশনের নিজ দোকান হতে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম সাইফুল ইসলাম। তিনি একজন রাইস মিল মালিক ও ধান চাল ব্যবসায়ী বলে জানা গেছে।
সংশ্লিষ্ট সূত্রমতে সাইফুলের মালিকানাধীন রাইস মিল হতে ৭১ টি সরকারি চালের খালি বস্তা ও চাল জব্দ করা হয়। তিনি ওই সময় ৩০ কেজি বস্তা থেকে চাল বের করে ৫০ কেজি ওজনের প্যাকেটজাত করছিলেন নিজের রাইচ মিলে।

উখিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ নিকারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে এই অভিযানে র‍্যাবের একটি দল অংশগ্রহণ করেন। এ সময় রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খাইরুল আলম চৌধুরী ও স্থানীয় মেম্বার উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে চেয়ারম্যান খাইরুল আলম বলেন, উপকারভোগী সদস্যরা কার্ড নিয়ে আসলেই সাথে সাথে চাল হস্তান্তর করা হয়। সেই চাল বাড়িতে নিয়ে যায় উপকারভোগীরা । স্বাভাবিক ভাবে বিতরণের পর চালের দায় দায়িত্ব আমাদের থাকে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ