Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেনীর আদালতে স্ত্রী তাহামিনাকে হত্যার দায় স্বীকার করলেন ঘাতক স্বামী টুটুল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৫:৫৫ পিএম

ফেনীতে ফেইসবুক লাইভে এসে নিজ স্ত্রীকে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার হওয়া পাষন্ড স্বামী টুটুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আজ দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ধ্রুব জতী পাল’র আদালতে স্ত্রী হত্যার দায় স্বীকার করেছেন। এর আগে বেলা ১২ টার দিকে তাকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে আদালতে হাজির করা হয়।
এসময় বাদী পক্ষের মনোনিত আইনজীবী এম শাহজাহান সাজু সাংবাদিকদের জানান,আদালতে আসামী টুটুল স্ত্রী হত্যার দায় স্বীকার করেছেন। সে ফেইসবুক লাইভেও হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন। খুনি টুটুল এই হত্যাকান্ড সম্পর্কে কিছু কথা বলেছে,তবে তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না। ইনশাল্লাহ খুব শীগ্রই আপনারা জানতে পারবেন।
তিনি বলেন,সকলের সহযোগিতায় এ হত্যাকান্ডের নিস্পত্তি অতি অল্প সময়ের মধ্যে শেষ হবে। ইতিমধ্যে আমার সাথে কথা হয় ফেনী মডেল থানার ওসি ও মামলার আয়ুর সাথে। তারা জানান নিহতের ময়নাতদন্ত রিপোর্ট হাতে ফেলে তারা অতিসত্বর মামলার অভিযোগপত্র সহ চার্জসীট দাখিল করবে। আদালতে মামলার চার্জশীট দাখিলের পর গৃহীত হলে অতি দ্রুত মামলার সাক্ষীগণকে আদালতে উপস্থিত করে এ মামলা নিস্পত্তি করা হবে।
তিনি সাংবাদিকদের উদ্যোশ্য করে বলেন, আমাদের বর্তমান জেলা ও দায়রা জজ তিনি এসব চাঞ্চল্যকর মামলাগুলো দ্রুত নিস্পত্তি করার ব্যাপারে খুবই আন্তরিক। আপনারা নুসরাত রাফি হত্যামামলার মতো এই মামলার ধার্য্য তারিখে প্রতিদিনের রিপোর্ট গুলো আপডেট দিবেন। তাহলে ইনশাল্লাহ এদেশের মানুষ দেখবে অপরাধ করে কেউ পার পায় না। তাদের বিচার হয়।

ফেনীর মডেল থানার ওসি(তদন্ত) সাজেদুল ইসলাম জানান, টুটুল স্ত্রী হত্যার দায় স্বীকার করেছে আদালতে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে তিনি জানান। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে দ্রুত মামলার চার্জশীট আদালতে দাখিল করা হবে।

উল্লেখ্যঃ- গতকাল বুধবার দুপুরে ফেনীর বারাহীপুরে ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করে স্বামী ওবায়দুল হক টুটুল। হত্যার পর সে ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে টুটুলকে আটক করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত দা ও মোবাইল জব্দ করে। পরে ঘটনায় নিহত তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে টুটুলকে একমাত্র আসামী করে রাতেই ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ