Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দল দেখার দরকার নাই, সবাই ত্রাণ পাবে : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১০:৪৯ এএম | আপডেট : ১১:৫১ এএম, ১৬ এপ্রিল, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ কাজ করে জনগণের জন্য। কে কোন দল করে, কে আমার পক্ষে, কে আমার পক্ষে না, কে আমার ভোটার, কে আমার ভোটার না, সেটা দেখার দরকার নেই। যার অবস্থা খারাপ, দুস্থ, ঘরে খাবার নেই, তাদের ঘরে ত্রাণ ও খাবার পৌঁছে দিতে হবে। সকল ডিসিদে এ নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।
বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ঢাকা বিভাগের ভিডিও কনফারেন্সে নারায়ণগঞ্জ জেলায় কথা বলার সময় স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুকে উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনা বলেন, আমাদের যারা আছে, সংগঠনের প্রত্যেকটি, একবারে তৃণমূল পর্যায়ে কমিটি করে দিতে হবে। যারা সত্যিকারের অভাবে আছে, যারা আমার ভোটার বা আমাকে ভোট দেয়া শুধু তাদের নয়। এখানে সাধারণ জনগণ যারা সত্যিকার অভাবে আছে, তাদের নামের তালিকা করতে হবে।
তিনি বলেন, আমি চাই আওয়ামী লীগর প্রত্যেকটা নেতাকর্মী সেই মানসিকতা নিয়ে কাজ করবে। আর সেভাবে কাজ করব। এখান থেকে সবাইকে ম্যাসেজটা পৌঁছাতে চাই। ইতোমধ্যে আমাদের ম্যাসেজ চলে গেছে। এটা প্রশাসনকে সহযোগিতা করার জন্য। যাতে করে সঠিক নামটা আসে। খাবার থেকে শুরু করে ওষুধপত্র কোনো কিছুর অভাব নেই। অভাব থাকবে না। আমরা সেটার ব্যবস্থা করব।



 

Show all comments
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১৬ এপ্রিল, ২০২০, ১১:৩৮ এএম says : 0
    আপনার নিরলস কর্মতৎপরতা জাতীর কাছে চির স্বরনীয় বরনীয় হয়ে থাকবে। আপনার কাছে জোড়দাবী তালিকা তৈরীতে নিরপেখ্খ ব্যক্তি প্রতিষ্ঠানকে দ্বায়ীত্ব দিন। নইলে সঠিক খতিগ্রস্থ মানুষরা রিলিপ পাবেনা।কি হচ্ছে গাওঁগগ্রামে তা স্ব-চোখেঁ না দেখলে বিশ্বাশ হবেনা।এত ত্রান কইযায়?
    Total Reply(0) Reply
  • মোঃ জাহিদুল ইসলাম ১৬ এপ্রিল, ২০২০, ১২:২৪ পিএম says : 0
    Thanks manonio prodhan monthri
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ১৬ এপ্রিল, ২০২০, ১২:২৮ পিএম says : 0
    Dear PM, you know very well, if the relief goes to the leaders and activists of Awamileague no one else will get it. Bottomline is that the leaders and activists of AwMileague are the poorest people in our country. So your pocket will be empty before even filling their stonac. How would you be able to give others!!!
    Total Reply(0) Reply
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১৬ এপ্রিল, ২০২০, ১২:৩২ পিএম says : 0
    উত্তম ।উত্তম সর্বদল ব্যাক্তি বিষেশ নিয়ে ত্রান কমিটি করা।
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ১৬ এপ্রিল, ২০২০, ১২:৩৭ পিএম says : 0
    মাননীয় প্রধান মন্ত্রী আপনি বিশ্ব মানবতার মা আপনার মানবতার মহান আদশ‍্যে বাংলাদেশের মানুষ আশাবাদী বিশ্বের মহামারীর সময় দরিদ্র হত দরিদ্রতম জনগোষ্ঠীর বিশালসংখ্যক মানুষের দায়িত্ব বাংলাদেশের ইতিহাসে সত্যিই আপনি মানবতার মা। দল দেখার দরকার নাই সবাই খাদ্য ঔষধ পারে। আপনার অমুল‍্য বাণী তৃণমূল নেতৃত্বে বিকশীত হবে ইনশাআল্লাহ। আপনি বিশ্বের মহান নেতা জাতির পিতার অমুল‍্য সম্পদ। আপনি জাতির এই কান্তিলগ্নে আপনার স্বাভাবিক সাহসী সিদ্ধান্তে দেশ জাতি দল মত নির্বিশেষে সবাই অত্যন্ত আনন্দীত হচ্ছেন পরিকল্পনা সুষ্ঠু সুশম বন্টনে গুরুত্বপূর্ণ দায়িত্বের মাঝেই সফলতা কামনা করছি মহান আল্লাহর দরবারে। আল্লাহ্ আপনাকে শারীরিক সুস্থতা মাঝেই দেশ ও জাতির সেবা করার তৌফিক দান করুক। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ