Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইইডিসিআরের হটলাইনে আপত্তিকর মন্তব্য, কুষ্টিয়া ও নওগাঁর দুই কিশোর গ্রেপ্তার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৮:১১ পিএম

সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) হটলাইনে ফোন করে নারী কর্মীদের সঙ্গে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে দুই কিশোরকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল মঙ্গলবার রাতে কুষ্টিয়া ও নওগাঁ থেকে সংশ্লিষ্ট জেলা পুলিশের সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়।

সিআইডি সূত্র জানায়, বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস সম্পর্কে তথ্য, পরামর্শ ও সময়োপযোগী সেবা দেওয়ার উদ্দেশ্যে আইইডিসিআরে কিছু হটলাইন চালু করা হয়। কিন্তু গ্রেপ্তার দুই কিশোর এই লাইনে যোগাযোগ করে কর্তব্যরত নারী কর্মীদের সঙ্গে আপত্তিকর মন্তব্য করে আসছিল।সিআইডির সাইবার পুলিশের অতিরিক্ত বিশেষ সুপার মো. খায়রুল আলম আজ বুধবার বলেন, আইইডিসিআর থেকে অভিযোগ পাওয়ার পর কিশোরদের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হয়। আজ তাদের বিরুদ্ধে বনানী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। সিআইডি এই মামলা তদন্ত করছে। গ্রেপ্তার কিশোরদের একজনকে কুষ্টিয়া, অন্যজনকে নওগাঁর কারাগারে পাঠানো হয়েছে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ