Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় ত্রান বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলায় আহত ২০

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৩:১০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনা আতংকে গৃহবন্ধী কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলায় মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার মতিরমোড় এলাকার শিমুলবাড়ি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে আহত লালন,রাজিব,চাঁনমিয়া,বাচ্চু,ফিরোজ খলিফাসহ আরো অনেকে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন করোনাভাইরাসের আতংকে আমরা পৌর সভার ৩ নং ওয়ার্ডের সাধারণ বাসিন্দারা কর্মহীন হয়ে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছি কিন্তু কমিশনার কামাল সরদার স্বজনপ্রীতি করে তার অনুসারি স্বচ্ছল পরিবারের মধ্যে ত্রান বিতরণ করে এ বিষয় আমরা প্রতিবাদ করি এতে ক্ষিপ্ত হয়ে কমিশনারের নির্দেশে এবং পুলিশের উপস্হিতিতে তার পক্ষের সমর্থক আইয়ুবআলী সহ ২০/ ২৫ জনে মিলে আমাদের উপর হামলা চালিয়ে মহিলাসহ অন্তত ২০ জনকে গুরতর আহত করে,এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তারা।

এ হামলায় যারা আহত হয়েছেন তারা হলেন শিমুলবাড়ি গ্রামের লালন (৩৫) রাজিব (২৫) চাঁনমিয়া (৪২) এনামুল (২২) বাচ্চু (৩৮) ফিরোজ (৩৮) ছমিরউদ্দিন (৫৫) টুটুল (২৬) সোহান (২৬) আজিজুল (৪০) সামচু (৪৬) আলেয়া বেগম (৫০) নজরুল (৩৫) কবির (৪০) সরোয়ার (৪০) রনী (১৮) আশিক (২১) আনোয়ার (৪৮) ও আরিফ খলিফা।

আহতদের অভিযোগ অস্বিকার করে ৩ নং ওয়ার্ডের কমিশনার কামাল হোসেন সরদার বলেন এটা সম্পুর্ন মিথ্যা, ত্রান বিতরণে কোন স্বজনপ্রীতি হয়নি, যারা পাওয়ার উপযুক্ত তাদেরকেই দেয়া হয়েছে। তবে এ বিষয়ে আইয়ুবআলী গংদের থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ বলেন ত্রানের যে মাল বরাদ্দ পাওয়া যায় তা মানুষের চাহিদার চেয়ে অনেক কম যার কারণে একেবারে যারা পাওয়ার উপযুক্ত তাদেরকে দেওয়ার জন্য প্রত্যেক কমিশনারকে নির্দেশ দেওয়া হয়েছে এবং সে মোতাবেক বিতরণ করা হয়েছে এর মধ্যে হোসেন খলিফার লোকজনে লালন খলিফাদের উপর হামলা চালিয়ে তাদের বেশ কয়েকজনকে আহত করেছে।

কোটালীপাড়া থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া বলেন এখন পর্যন্ত আমরা কোন লিখিত অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্হা নেয়া হবে এবং পুলিশের উপস্হিতে কোন মারামারি হয়নি বরং পুলিশ গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রন করেছে।



 

Show all comments
  • Amdadul miah ১৫ এপ্রিল, ২০২০, ৪:৫৮ পিএম says : 0
    প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি,সঠিক ভাবে তদন্ত করে কঠিন ব্যবস্থা নেয়া হোক
    Total Reply(0) Reply
  • Romjan ১৫ এপ্রিল, ২০২০, ৫:৫৩ পিএম says : 0
    বিপদের সময় যদি ঈমান না আসে তা হলে কখন আসবে।
    Total Reply(0) Reply
  • Mohiuddin Howlader ১৮ এপ্রিল, ২০২০, ১:৩৪ এএম says : 0
    বিষয়টি আসলেই দুঃখ জনক কি বলবো। দেশের এমন পরিস্থিতিতে চারদিকে মৃত্যু মিছিল এরই মাঝে এমন ঘটনা বলার ভাষা হিন। যারা পাওয়ার যোগ্য তাদের কে ই দেওয়া উচিত বলে আমি মনেকরি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ