Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কাহারোলে একই দড়িতে পিতা-পুত্রের আত্মহত্যা

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল সাদিপুর এলাকায় একই দড়িতে এক সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পিতা ও পুত্র। 
রোববার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটেছে।
অটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এবং তার বড় স্ত্রী’র ছেলে মুন্না (৮) ঘরের কোঠার সেলিং এর সঙ্গে একই দড়িতে এক সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মুন্না সাদিপুর আদিবাসী স্কুলের প্রথম শ্রেণি’র ছাত্র ছিল। অটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এর বড় স্ত্রী সিমা কিছুদিন আগে তার স্বামী জিন্নাতকে তালাক দিয়ে অন্য পুরুষের সঙ্গে বিয়ে করে ঢাকায় চলে যায়। ঈদের আগে জিন্নাত তার ছেলে মুন্নাকে নিয়ে ঢাকায় সীমার কাছে যায়। এ সময় তার ছোট স্ত্রী সাইদা পিতার বাড়ি চলে যায়। ঈদের পর ঢাকা থেকে বাড়ি ফেরে জিন্নাত ও তার ছেলে মুন্না।
আজ সকাল সাড়ে ১১টায় তারা উভয়ে ঘরের কোঠার সেলিং এর সঙ্গে একই দড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি পারিবারিক কলহের কারণে ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ