Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় ফকিরের আস্তানায় হামলা : নারীসহ ৩ জনকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার একতারপুরে বাউল তরিকাপস্থী এক সাধু গুরুর আস্তানায় দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এ সময় ২ জন মহিলাসহ ৩ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার পর থেকে বক্স মণ্ডল নামের একজন নিখোঁজ রয়েছে।
শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- রশিদা খাতুন (৬০), আব্দুর রহিম (৬৫) ও বুলু বেগম (৫০)। আহতদেরকে প্রথমে জীবননগর হাসপাতালে এবং পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বিভিন্ন জেলা থেকে সাধু ভক্তরা এসে অনুষ্ঠান শেষে ওই আস্তানায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ১২ টার দিকে ১০/১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে আস্তানায় ঢুকে আস্তানায় থাকা সাধু ভক্তদের ওপর এলোপাতাড়িভাবে কোপাতে থাকেন। এ সময় ঝিনাইদহ জেলার ভবানীপুর গ্রামের ফজলুর রহমানের স্ত্রী রশিদা বেগম, কুষ্টিয়া জেলার পোড়াদা গ্রামের আব্দুর রহিম ও তাঁর স্ত্রী বুলু বেগম গুরুতর আহত হয়। তাঁদের চিৎকারে গ্রামবাসীরা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের বক্স মন্ডল (৫০) নামের একজন নিখোঁজ রয়েছেন।
আস্তানার মালিক (সাধু গুরু) মুকুল হোসেন জানান, দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে। তবে কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তিনি বলতে পারেননি বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ