Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে পৌরসভা

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৮:১৩ পিএম

ময়মনসিংহের ফুলপুর পৌরসভা থেকে অতিদরিদ্র, অসহায় সুবিধাবঞ্চিত কর্মহীন ১শ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। 

মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় পৌরসভার ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন ফুলপুর পৌরসভার মেয়র মোঃ আমিনুল হক, পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ হুমায়ুন কবীর মিলন, কাউন্সিলর শফিকুল ইসলাম, মোশারফ হোসেন, হালিমা খাতুন, লিজা আক্তার সহ সকল কাউন্সিলর, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, হেলডস ওপেন গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও, সেচ্ছাসেবক বৃন্দ। সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উদ্বোধনের পর পৌর মেয়র মোঃ আমিনুল হকের নেতৃত্বে সকল কাউন্সিলরবৃন্দ অতিদরিদ্র, অসহায় সুবিধাবঞ্চিত কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি করে চাল পৌছে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ