Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা আক্রান্ত স্ত্রীকে জঙ্গলে ফেলে পালিয়ে গেছেন স্বামী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৮:১১ পিএম

করোনাভাইরাসের উপসর্গ থাকায় এক নারীকে (৫০) রাতের অন্ধকারে গাজীপুরের সালনা থেকে টাঙ্গাইলের সখীপুর জঙ্গলে ফেলে পালিয়ে গেছেন তার স্বামী ও সন্তানরা।

তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় একটি পোশাক কারখানায় কাজ করেন।
গতকাল সোমবার গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের এক জঙ্গল থেকে ওই নারীকে উদ্ধার করা হয়।
গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মান্না মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, জঙ্গলে অপরিচিত ওই নারীর চিৎকার শুনে স্থানীয়রা বিষয়টি তাদের জানালে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসিকে বিষয়টি অবগত করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা জানান, সোমবার রাত দেড়টার দিকে পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসারসহ তিনি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জানেন। ওই নারীর বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। তার স্বামী-সন্তান ও স্বজনরা রাতে করোনা সন্দেহে তাকে জঙ্গলে সখীপুরের ইছাদিঘী এলাকায় একটি সামাজিক বনের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়। তার মধ্যে করোনার উপসর্গ থাকায় রাতেই ঢাকায় পাঠানো হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহীনুর আলম জানান, ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা রয়েছে। করোনার উপসর্গ থাকায় রাতেই তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে।
আজ মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ