Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান পেশওয়ারীর ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৭:৪০ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান পেশওয়ারী (৭০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে স্ত্রী, সাত ছেলে ও দুই মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল নয়াপাড়া গ্রামে। তিনি লিভার সমস্যাসহ নানা রোগে ভুগছিলেন। সকালে তিনি অসুস্থ হলে পরিবারের সদস্যরা কুমুদিনী হাসপাতালে ভর্তি করলে সেখানে তিনি মারা যান। বাদ এশা গোড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজের পর তাঁর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তিনি খেলাফত মজলিসের প্রার্থী হয়ে একাধিকবার টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে প্রতিদ্ব›িন্দ্বতা করেন।
তার মৃত্যুতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাঈদ সোহরাব, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ