Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকসহ ছবি ভাইরাল, আনোয়ারায় চাতরী ইউনিয়ন সা. সম্পাদককে অব্যাহতি

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৩:৩৮ পিএম

মাদকসহ ছবি ভাইরাল কান্ডে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু আশিষ নাথকে ইউনিয়ন আওয়ামীলীগের পদ হতে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, সংগঠনের আর্দশ, শৃঙ্খলা তথা গঠনতন্ত্র পরিপন্থি কর্মকা-ে জড়িত থাকার দায়ে তাকে গঠনতন্ত্রের ৪৭ (ঞ) ধারা অনুযায়ী চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
সম্প্রতি নিজ ঘরে বাবু আশিষ নাথ মাদকসহ একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, নীল রঙের হাফ গেঞ্জি ও কালো প্যান্ট পরে বাসার খাটে বসা অবস্থায়। তার সামনে নীল রঙের মাদকের তিনটি প্যাকেট রয়েছে। হাত দিয়ে কিছু গুণছিলেন। ওই ছবি আনোয়ারা উপজেলার বিভিন্ন জনের ফেসবুক আইডিতে শেয়ার হলে নানাজন নানা মন্তব্য করেন। এ নিয়ে উঠে নান আলোচলা-সমলোচনার ঝড়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী বলেন, মাদকসহ ছবি বিব্রত করেছে নেতাকর্মীদের। ভূমিমন্ত্রীর নিদের্শে তাকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় ও শেখ হাসিনা সরকার সরকারের জিরো টলারেন্স ঘোষনা। সেখানে সাধারণ সম্পাদকের মাদকসহ ছবি মেনে নেওয়া যায় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ