Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অস্তিত্বের প্রশ্নে জনসমাবেশ এড়িয়ে চলতে হবে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

অস্তিত্বের প্রশ্নে সকলকে জনসমাবেশ এড়িয়ে চলতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

গতকাল রাজধানীর সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে বিভেদের রাজনীতি পরিহার করে জাতীয় এই সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেন, দেশের সকল মানুষকে ঘরে থেকেই এই অদৃশ্য শত্রু করোনার মোকাবেলা করতে হবে। দেশের এই সংকটে দলীয় কোন রাজনীতি নয়, মানুষকে বাঁচানোই হচ্ছে রাজনীতি।
বাংলা নববর্ষে দেশের সকল রাজনৈতিক, পেশাজীবি, শ্রমজীবীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের সামিল হবার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনার সাহায্যের জন্য শেখ হাসিনাকে সাহায্য করুন।
ত্রাণের দুর্নীতির বিষয়ে তিনি বলেন, এই দুর্যোগের মূহুর্তে অসহায় মানুষের ত্রাণ সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় জিনিস মজুদ করে চলেছে একটি গণবিরোধী চক্র, ত্রাণ বিতরণে কোন ধরণের লুটপাট সহ্য করা হবে না। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ