Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে পলায়ন

করোনার উপসর্গ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনার উপসর্গ গোপন করে হাসপাতালে ভর্তির এক ঘণ্টা পর নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে পালিয়েছে ২২ বছর বয়সী এক রোগী। পলায়নের ১৩ ঘণ্টা পর পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করেছে। গতকাল দুপুরে পলাতক রোগীর নিজ বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। আটককৃত ওই রোগীর বাড়ী বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ভানাবাড়িয়া গ্রামে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকালে ভর্তি রোগীর রেজিস্ট্রার থেকে ওই রোগীর নাম, ঠিকানা সংগ্রহ করে বেগমগঞ্জ পুলিশকে দেওয়ার পর দুপুরে তাকে আটক করা হয়। তাকে পুনরায় হাসপাতালে ভর্তি করার চেষ্টা করলেও সে রাতে হাসপাতালে এসে আরএমও এর সাথে কথা বলবে বলে হাসপাতাল থেকে চলে গেছে। ওই রোগীর শ্বাস কষ্টসহ করোনা কিছু উপসর্গ রয়েছে। বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, জেনারেল হাসপাতাল থেকে রোগীর নাম, ঠিকানা পেয়ে সোমবার দুপুরে রোগীর বাড়ীতে পুলিশ পাঠিয়ে তাকে আটক করে হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ