Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভোলার লালমোহনে বিভিন্ন স্থানে জীবানু নাশক ঔষধ ছিটানো কার্যক্রমের উদ্বোধন করেন এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৬:৫৮ পিএম

লালমোহন-তজুমদ্দিনের সাধারণ জনগণকে করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা মেনে চলার আহবান জানিয়েছেন ভোলা-৩ আসনের এমপি অাালহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এছাড়াও এই দুর্যোগকালীন সময়ে সরকারী ত্রাণ বিতরণে অনিয়মেরর ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদের সতর্ক করেন এমপি শাওন। ত্রাণ বিতরণে কেউ কোথাও অনিয়ম করলে তার সে যে দলেরই হোক তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থান নেয়া হবে বলে জানান তিনি।
সোমবার সকালে ভোলার লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে জীবাণু নাশক ঔষধ ছিটানো ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধনকালে এমপি শাওন এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মীর খায়রুল কবীর, ভারপ্রাপ্ত মেয়র জাহিদুল ইসলাম নবীন,কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদার, জহিরুল ইসলাম মাসুদ পাটওয়ারী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ