Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দীঘিনালায় ৭০ বস্তা চালসহ আটক ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৩:৫০ পিএম

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নে ছোট মেরুং বাজারে চাউলের ডিলার মোঃ জহিরের গুদাম থেকে ৭০ বস্তা সরকারি চাউল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চাউল ক্রেতা দেলোয়ার হোসেন দেলু কে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ অভিযান চালিয়ে ছোট মেরুং বাজার হতে এ চাউল উদ্ধার করেন। চাউল উদ্ধারের পর চাউলের ডিলার মোঃ জহির উদ্দিন পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় মেরুং ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় চাউলের ডিলার মোঃ জহির উদ্দিন ১০ টাকা মূল্যের চাউল বিক্রি করেছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে অভিযান চালিয়ে ৩০ কেজি ওজনের ৭০ বস্তা চাউল জব্দ করা হয়।

দীঘিনালা উপজেলা  নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ জানান, সোর্সের মাধ্যমে খবর পেয়ে আমরা ছোট মেরুং বাজারে জহির উদ্দিনের গুদাম থেকে খাদ্য বান্ধব কর্মসূচির ৭০ বস্তা চাউল জব্দ করি। সরকারি চাল মজুদের অভিযোগে চাউলের ডিলার মোঃ জহির উদ্দিন এবং ক্রেতা দেলোয়ার হোসেন দেলুর বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ