Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলব উত্তর উপজেলা স্বাাস্থ্য কমপ্লেক্স বিকল্প ব্যবস্থায় চিকিৎসা শুরু

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৩:২০ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিকল্প ব্যবস্থায় রোগীদের চিকিৎসা শুরু হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান রবিবার দুপুরে করোনা রোগে আক্রান্ত হয়েছে নিশ্চিত হওয়ার পর ও করোনা রোগে আক্রান্ত আরো দুইজন এ হাসপাতালে চিকিৎসাধীন ছিল বিধায় হাসপাতালে সকল প্রকার চিকিৎসা বন্ধ করে গেইটে তালা লাগিয়ে দেওয়া হয়েছিল। আজ সোমবার(১৩ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্মানাধীন নতুন ভবনে রোগীদের চিকিৎসা প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান মিথেন।
হাসপাতাল সূত্রে জানা যায়, ডাক্তার ও করোনা রোগে আক্রান্ত আরো দুইজন এ হাসপাতালে বিচরন করায় কর্তৃপক্ষে পরামর্শ অনুযায়ী ভবনে হাসপাতালের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। ভবনটি জীবানু মুক্ত না করা পর্যন্ত এখানে কোন কার্যক্রম পরিচালনা করা সম্ভব হবে না।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান মিথেন জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনটি জীবানু মুক্ত না করা পর্যন্ত আমরা বিকল্প ব্যবস্থায় নির্মানাধীন ভবনে চিকিৎসা সেবা প্রদান করবো। আশা করি ভবনটি জীবানু মুক্ত করে ৭২ ঘন্টার মধ্যে মূল ভবনে কার্যক্রম চালাতে পাবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ