Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা সংক্রমণরোধে নোয়াখালীর হাতিয়ায় কুইক রেসপন্স টিমের কার্যক্রম শুরু

নোয়াখালী ব্য্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৩:১৬ পিএম

করোনা সংক্রমণরোধ, অভাবীদের খাদ্য সহায়তা প্রদান, নিরাপত্তা সামগ্রী প্রদানসহ সর্বাতœক সহযোগীতা প্রদানের লক্ষে হাতিয়ায় কুইক রেসপন্স টিমের কার্যক্রম শুরু হয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে টিম সদস্যদের করোনা সম্পর্কে অবহিতকরণ, নিরাপত্তা সামগ্রী মাস্ক, গ্লাভস বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম।

উক্ত টীমের কার্যক্রম সম্পর্কে মোঠোফোনে তিনি ইনকিলাবকে জানান, প্রাথমিকভাবে দু:স্থদের তালিকা যাছাই বাছাই ও বাদ পড়াদের তালিকাভুক্ত করার উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া সামাজিক দুরত্ব নিশ্চিত করতে হাট-বাজার সমুহে নিয়মিত টহল জোরদারের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, মেঘনাবেষ্ঠিত দ্বীপ উপজেলা হাতিয়ায় ১২টি কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। প্রতিটি টিমে উপজেলা প্রশাসনের ১জন কর্তকর্তা, ১জন চিকিতসক, একজন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে ১৬সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ