Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে বহিরাগত ঠেকাতে ইউএনওর রাত জেগে পাহারা

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ২:১৮ পিএম | আপডেট : ২:১৮ পিএম, ১৩ এপ্রিল, ২০২০

করোনা প্ররতিরোধে ঢাকা, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ থেকে নেছারাবাদে ফেরা লোকজনকে নিয়ন্ত্রনের লক্ষে ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু রাত জেগে পাহারা দিচ্ছেন।

গতক’দিন ধরে ঢাকা, নারায়নগঞ্জ ও মুন্সিগঞ্জ থেকে মালবাহী ট্রলারে বা বিকল্প যানবাহনে চড়ে দলে দলে লোকজন আসছেন নেছারাবাদে। এমন সংবাদে নড়েচড়ে বসেন ইউএনও আব্দুল্লাহ আল মামুন বাবু। বহিরাগত ঠেকাতে রাত দিন এককরে তার কঠিন পাহারায় ধরা পড়ছেন অনেকে। তাদেরকে ধরে বিভিন্ন স্থানে কাউকে হোম কোয়ারেন্টাইন আবার কাউকে পাঠাচ্ছেন প্রতিষ্ঠানিক কোয়ারেন্টানে। তারপরও বার বার নিষেধ করা সত্বেও এইসব মানুষের আগমন ঠেকানো যাচ্ছে না। এজন্য তিনি ইতোমধ্য উপজেলার পাড়া মহল্লায় বহিরাগত ঠেকাতে গড়ে তুলেছেন সেচ্ছাসেবক বাহিনী। একই সাথে বহিরাগত বহনকারি যানবাহন বন্ধ করতে বাজেয়াপ্ত করার ঘোষনা দিয়েছেন ওইসকল যান।

ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, মানুষ এত জঘন্য হতে পারে তা ভাবা যায় না। যে যেখানে আছেন তারা সেখানে অবস্থান করলে তিনি নিজে নিরাপদ থাকতে পারেন। তার পরিবারও নিরাপদ থাকেন। তাদের আসার কারনে নিজেও ঝুকির মধ্যে পড়েন আবার পরিবারকেও ঝুকিতে ফেলেন। সুতরাং গুটি কয়েক মানুষের হীন কর্মকান্ডের জন্য গোটা উপজেলা মানুষও একপ্রকার পড়ছেন নিরাপত্তাহীনতায়।



 

Show all comments
  • Mostofa ১৩ এপ্রিল, ২০২০, ৯:২২ পিএম says : 0
    Thanks
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ