Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগঞ্জে মধ্যবিত্তের সহায়তায় ইউএনও"র "মমতার পরশ"কার্যক্রম চালু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৩৭ এএম
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে মধ্যবিত্ত পরিবারের খাদ্য সহযোগিতায় জন্য “মমতার পরশ” কার্যক্রম চালু করা হয়েছে।
 
গোপনে মধ্যবিত্ত পরিবারে খাদ্য সহায়তার লক্ষে উপজেলা নির্বাহী অফিসারের মোবাইলে যোগাযোগের জন্য তিনি ফেইসবুক আইডিতে আহবান করেন।  যারা যোগাযোগ করছেন তাদের মধ্য থেকে যাচাই বাচাই করে তিনি গোপনে মমতার পরশ লেখা খাদ্য সামগ্রীর প্যাকেট মধ্যবিত্ত পরিবারের মাঝে বিতরন করছেন।
 
রবিবার রাতে  বিভিন্ন ইউনিয়নে তাঁর দেওয়া চাল, ডাল, লবন, তৈল, আলু, সাবান ইত্যাদিসহ “মমতার পরশ” নামের দুই শতাধিক প্যাকেট শিক্ষক প্রতিনিধিরা বিভিন্ন পরিবারের মাঝে পৌছে দেওয়ার সময় বিষয়টি স্থানীয় গনমাধ্যম কর্মীদের নজরে আসে।
 
এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসিন জাহান বলেন, মরনব্যাধি করোনা ভাইরাস সংক্রমনে দেশের চলমান এ পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপদের সম্মুখীন মধ্যবিত্ত পরিবারের লোকজন। তারা সহযোগিতার জন্য প্রকাশ্যেও আসতে পারছেন না। অপর দিকে পরিবার পরিজন নিয়ে কষ্ট পাচ্ছেন। তাই চেষ্টা করছি তাদের সহায়তা করতে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ