Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ত্রাণ চোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১১:৪৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এক বিবৃতিতে বলেছেন, ত্রাণ চোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন। তিনি বলেন, যারা অসহায় মানুষের মুখের আহার কেঁড়ে নেয়, তারা মানুষ নামের পশু। এদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে।
পীর সাহেব বলেন, সর্বদলীয় ত্রাণ কমিটি গঠন করে সেনাবাহিনীর সহযোগিতায় বিতরণ করলে অসহায় ও বঞ্চিত জনগোষ্ঠীর কাছে খাদ্যসামগ্রী পৌঁছবে।
বাংলাদেশ খেলাফত মজলিস : এদিকে, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলনা মাহফুজুল হক এক বিবৃতিতে বলেন, অসহায় দিনমজুর ও কর্মহনী মানুষদের জন্য সরকারের পাঠানো ত্রাণ বিভিন্ন স্থানে চুরি ও লোটপাট হচ্ছে। ত্রাণ চুরির ঘটনায় জড়িতদের কঠোর হস্তে রুখতে হবে।
নেতৃদ্বয় বলেন, বেসরকারি হাসপাতালগুলোতে এখনো করোনায় আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করা হয়নি। জাতির এ ক্রান্তিকালে করোনাসহ যাবতীয় রোগের চিকিৎসায় বেসরকারি হাসপাতালের মালিক ও ডাক্তারদের এগিয়ে আসতে হবে।

 

 



 

Show all comments
  • jack ali ১৩ এপ্রিল, ২০২০, ১০:৫১ এএম says : 0
    Top to bottom is absolutely corrupt -- who will stop this thieve?????????
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ১৩ এপ্রিল, ২০২০, ২:১৮ পিএম says : 0
    All thieves are from Awamileague, who can take any action?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ