Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে প্রতিবন্ধী কিশোরীকে শ্লীলতাহানীর ঘটনার বিচার দাবি করায় মা-বাবার ওপর হামলা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৯:১৯ পিএম

বরিশালের গৌরনদীতে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে শ্লীলতাহানীর ঘটনায় বিচার দাবি করায় প্রতিবন্ধীর মা ও বাবাকে পিটিয়ে আহত করেছে বখাটে ও তার সহযোগীরা। শনিবার দুপুরে উপজেলার খাঞ্জাপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৌরনদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
প্রতিবন্ধী কিশোরী (১৬) জানান, শনিবার দুপুরে রান্না ঘরে মাছ ধোয়ার সময় প্রতিবেশী কেরামত হাওলাদারের বখাটে পুত্র কালু হাওলাদার (১৮) রান্না ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে শ্লীলতাহানী ঘটায়। পরবর্তীতে বিষয়টি সে তার মায়ের কাছে জানায়।
ভূক্তভোগীর মা জানান, তার প্রতিবন্ধী মেয়েকে শ্লীলতাহানীর ঘটনাটি তিনি তার দেবর বাবুল শরীফকে জানান। এসময় বখাটে কালুর ভাই আশিক হাওলাদার সেখানে উপস্থিত ছিলো। পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে ওইদিন দুপুরে প্রথম দফায় বখাটে কালু হাওলাদার ও তার সহোদর ভাই আশিক হাওলাদার তাকে (প্রতিবন্ধীর মা) পিটিয়ে আহত করে। একই ঘটনাকে কেন্দ্র করে ওইদিন বিকেলে প্রতিবন্ধীর পিতাকে পিটিয়ে আহত করে বখাটে ও তার সহযোগীরা।
গৌরনদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, এ ব্যাপারে গতকাল রোববার দুপুরে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ