Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ব্যবসায়ীদের থানায় ডেকে নিয়ে চোর পুলিশ খেলা বন্ধের নির্দেশ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৫:৪৪ পিএম

ফুলপুরে করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে নিত্য প্রয়োজনীয় পণ্য ছাড়া সকল দোকানপাট বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি। দোকান বন্ধ রাখার এই নির্দেশ অমান্য করে ফুলপুর বাসষ্ট্যান্ড এলাকায় কিছু ব্যবসায়ী মাঝে মধ্যে দোকানপাট খুলে রাখে । দোকানপাট খোলার সময় পুলিশের অভিযান ও উপস্থিতি টের পেয়ে আবার শাটার বন্ধ করে দেয়। পুলিশ চলে গেলে আবার খুলে রাখে। এভাবে তারা প্রতিদিন চোর পুলিশ খেলা চালিয়ে যেতে থাকে। আজ রবিবার সকালে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজীর নেতৃত্বে ফুলপুর থানা পুলিশ ব্যবসায়ীদের চোর-পুলিশ খেলা বন্ধের লক্ষ্যে বাসষ্ট্যান্ডে অভিযান চালায়। অভিযানের সময় নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখার জন্য ৩০/৩৫ জন ব্যবসায়ীকে থানায় নেয়া হয় এবং সামাজিক দুরত্ব বজায় রেখে থানা চত্বরে মাঠে বসিয়ে রাখেন। পরে দেশের এই দুর্যোগের সময়ে চোর পুলিশ খেলা বন্ধ করে সরকারের নিয়ম নীতি মেনে চলার নির্দেশ দিয়ে ও করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে দুপুরে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।
এসময় ব্যবসায়ীদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্যে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বলেন, আপনারা কেউ দোকান খুলবেন না। নিজেরা সচেতন হোন। পরিজন নিয়ে ভাল থাকুন। চোর-পুলিশ খেলা বন্ধ করে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সকলকে সচেতন হয়ে দোকান বন্ধ রেখে ঘরে থাকতে হবে। চলুন সবাই ঘরে থাকি, সুস্থ থাকি। আমরা সবাই ঘর থেকে যদি বের না হই তবে করোনা সংক্রমণের ঝুঁকি বহুলাংশে কমে যাবে।
এ সময় ফুলপুর ব্যবসায়ী সমিতির সভাপতি রাসেল আহমেদ রয়েল, সাধারন সম্পাদক আউলাদ হোসেন, সিনিঃ সহ-সভাপতি নজরুল ইসলামসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ ও পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ