Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরা জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৫:১৭ পিএম

সাতক্ষীরা পুলিশ খেটে খাওয়া মানুষদের হাতে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন। পুলিশ লাইন্সের হলরুমে রোববার (১২ এপ্রিল) দুপুরেও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন, সাতক্ষীরা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় এমপি রবি বলেন, সাতক্ষীরা জেলাসহ সারা দেশে প্রাণঘাতী করোনার প্রভাবে মানুষ কর্মহীন ও গৃহবন্দী হয়ে পড়েছে। সাতক্ষীরার খেটে খাওয়া মানুষকে ঘরে ফেরাতে নিজ বাড়িতে অবস্থানকারী অসহায় পরিবারের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছে সাতক্ষীরা জেলা পুলিশ। “মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” সেটা কাজে প্রমাণ করেছে জেলা পুলিশ। তারা ধারাবাহিকভবে খাদ্য সহায়তা নিয়ে অসহায় মানুষের কাছে ছুটে চলেছেন। এছাড়াও সাতক্ষীরা জেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং নিরাপত্তার লক্ষ্যে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে পুলিশ সদস্যরা।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎমিশ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জিয়াউর রহমান, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) সাইফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ