Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলার লালমোহনে মেম্বারের ঘড়ের মাটির নীচে লুকিয়ে রাখা চাল উধ্বার করেছে পুলিশ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৪:২৪ পিএম

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের নিজ ঘরের পিছনের বারান্দার মাটির নিচে লুকিয়ে রাখা চোরাই চাউলের বস্তা উদ্ধার করছে লালমোহন থানা পুলিশ।
রোববার সকাল ৯ টায় সোর্সের মাধ্যমে জানতে পেরে বদরপুরের ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নান্নু মিয়ার এর ছেলে বর্তমান ইউপি মেম্বার জুয়েলের ঘড়ের পিছনের বারান্দায় তল্লাশী করে মাটির নিচ থেকে ৫ বস্তা এবং তার পাশে গরুর খোয়ার থেকে ২ বস্তা সরকারি চাল উদ্বার করেন এ এস অাই গনেশ চন্দ্র গড়ামী ও তার সংঙ্গীয় পুলিশ সদস্যরা। বর্তমান মেম্বারকে না পেয়ে চাউল সহ তার বাবা সাবেক মেম্বার নান্নুকে অাটক করে নিয়ে অাসে পুলিশ।
এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অাব্দুল খালেক তালুকদার জানান তারা খবর পেয়েছেন, এক জনকে থানা পুলিশ নিয়ে এসেছে এবং মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ গতকাল শনিবার একই ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান ফরিদ তালুকদার এর ভাতিজা ৬ নং ওয়ার্ড মেম্বার ওমর তালুকদারকে জেলেদের চোরাইকৃত চাল সহ গ্রেফতার করে ভোলা কোর্টে চালান করা হয়েছে। তাদের বিরুদ্বে মামলা হয়েছে। এ ব্যাপারে লালমোহন থানার অফিসার ইনচার্জকে ফোন দিয়ে পাওয়া যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ