Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাড়িতে থেকে পরিবারকে সময় দেন: শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১২:০৬ পিএম

করোনাভাইরাসের সংকটময় সময়টি পরিবারের সঙ্গে কাটাতে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
তিনি বলেন, সংকটময় সময়টি নিজের বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় দেন। প্রয়োজনে নিজের বাড়িতে একটি হলেও গাছের রোপণ করুন। ঘরে বসে বেশি বেশি দোয়া পড়ার আহ্বান প্রধানমন্ত্রীর। এক জেলা থেকে অন্য জেলায় যাওয়া বন্ধ রাখতে হবে।
আজ রোববার খুলনা ও বরিশাল বিভাগের জেলাগুলোর সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে তিনি এ পরামর্শ দেন। সকাল ১০টায় সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন শেখ হাসিনা
তিনি বলেন, বর্তমানে আমরা দেখছি, অনেকে সরকারি নির্দেশনা অমান্য করে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে এক স্থান থেকে অন্য স্থানে গিয়ে ভাইরাসের সংক্রমণ ছড়াচ্ছেন। এর ফলে সে স্থানে এটি ছড়িয়ে পড়ছে, মানুষ এর মাধ্যমে আক্রান্ত হচ্ছেন।
প্রধানমন্ত্রী বলেন, চলমান পরিস্থিতিতে কেউ শ্বশুরবাড়ি বা আত্মীয়ের বাড়িতে যাওয়া আপাতত বন্ধ রাখতে হবে। পরিস্থিতি স্বাভাবিক হলে তারপর যেতে পারবেন। বর্তমানে স্থানান্তর হওয়া যাবে না। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে আরও কঠোরভাবে পর্যবেক্ষণ করতে হবে।
গণভবন প্রান্তে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া। ভিডিও কনফারেন্স সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।



 

Show all comments
  • মোঃ নাজমুল ৬ জুন, ২০২০, ৯:৪৭ এএম says : 0
    আস্সালামা আলাইকুম শুরুতে বলতে চাই জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশের গর্ব তিনি সব সময় গরিবদের পাশে থাকেন যেটা করেন বুদ্ধি দিয়ে করেন আরও সামনে এগিয়ে যাওয়ার দোয়া থাকলো আমার বয়স বেশি না ২০বছর বয়স ১০বছর বয়স থেকে ⛵ নৌকার পাগল আমার বাড়ি যশোর জেলা বসুন্দিয়া বাড়ি এখানে যে সেখানে হাসিনার সাহায্য আসে তা আমারা পায় না বড় নেতারা মেরে দেয়, সমাপ্ত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ