Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘরে বসেই নতুন এপিসোড শুট করবেন কপিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৮:২৪ পিএম

ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। এ পরিস্থিতিতে বন্ধ রয়েছে সব ধরনের শুটিং। আপাতত টেলিভিশন চ্যানেলগুলিকে পুরোনো ধারাবাহিক ফিরিয়ে আনতে হচ্ছে, নতুবা চলতি সিরিয়াল বা শো’গুলির পুরানো এপিসোডই সম্প্রচার করতে হচ্ছে। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই এই সমস্যার সমাধানে অভিনব পন্থা বেছে নিলেন কমেডিয়ান কপিল শর্মা।

বাড়ি বসেই এবার ‘দ্য কপিল শর্মা’ শোয়ের নতুন এপিসোড শুট করবেন কপিল! কোন লাইভ অডিয়েন্স ছাড়া কপিলের বাড়িতে হবে কপিলের জনপ্রিয় কমেডি শোয়ের শুটিং।

কপিল শর্মা আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। মেয়ে-স্ত্রীর সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন। কিন্তু পরিবারের সঙ্গে সময় কাটালেও কমেডি স্টেজটাকে কিন্তু বেশ মিস করছেন কপিল। তাই সিদ্ধান্ত নিয়েছেন এবার বাড়ি বসেই কপিল শর্মার শো নিজেই শুট করে ফেলবেন।

এ প্রসঙ্গে কপিলের এক ঘনিষ্ঠের মন্তব্য, বাড়ি থেকে শুট না করারই বা কী আছে? করোনাভাইরাসের জেরে গোটাবিশ্বের সবচেয়ে জনপ্রিয় টক’শোগুলি এই পথেই হেঁটেছে। যেমন ধরুন মার্কিন হোস্ট জিমি কিমেল, জিমি ফ্যালন, ইলেন ডেজেনেরেসরা। তারাও বাড়ি বসেই শুটিং করছেন কোনও লাইভ অডিয়েন্স ছাড়া, কপিলও তেমনটাই করতে পারে'।

তবে এ বিষয়ে কপিল শর্মা অবশ্য নিজে থেকে অফিশিয়ালি কিছু ঘোষণা করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ