Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে আন্তঃজেলা প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশ্বরদী ( পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৩:১৪ পিএম

যখন ভয়াবহ করোনা আতংকে ভীত সন্ত্রস্ত সারাদেশ। যখন জীবন বাঁচাতে প্রতিনিয়ত প্রানপন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে মানুষ। ঠিক তখনই আবার একদল মানুষরুপী নরপিশাচ মাঠে নেমেছে প্রতারণার ফাঁদ পেতে মানুষের সর্বনাশ করতে। এরকমই একটি ঘটনার দায়ে ঈশ্বরদী থানাপুলিশ আন্তঃজেলা প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে গতকাল। এরা হলো ঈশ্বরদী শহরের নূরমহল্লাহ নিবাসী পবিত্র রন্জনের ছেলে সৌরভ ওরফে কৃষ্ণ (২৯) স্বপন কুমারের ছেলে 

রিপন কুমার (২৮) ও মোছন আলীর ছেলে মোস্তফা আলী (৩৫)। শহরের বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে ঈশ্বরদী থানা পুলিশ।

ঈশ্বরদী থানা সূত্রে জানাযায়, আন্তঃজেলা প্রতারক চক্রের উক্ত সদস্যরা পাবনার জনৈক ভুষি ব্যাবসায়ীকে ফেসবুকে মহিলার সাথে সম্পর্ক স্হাপন করায় এবং তাকে কৌশলে ঈশ্বরদী ডেকে এনে ঈশ্বরদী শহরের আকবরের মোড়ের মধুমতি ভিলায় আটকে রেখে মহিলার সাথে জোর পূর্বক নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়ে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং প্রায়ই টাকার জন্য হুমকি দিতে থাকে। লজ্জায় এতোদিন বিষয়টি প্রকাশ করতে না পারলেও দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় অবশেষে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিনফারুকী বিপিএম পিপিএমকে জানালে তিনি অভিযোগ দাখিল করতে বলেন। সে মোতাবেক অভিযোগ দায়ের করা হলে উক্ত আসামিদের গ্রেফতার করা হয়। এই প্রতারক চক্রের সাথে মহিলাসহ আরও সদস্য সম্পৃক্ত রয়েছে এবং তাদের গ্রেফতারের প্রচেষ্টাচালানোহচ্ছে বলে ওসি বাহাউদ্দীন ফারুকী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ