Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মশক নিধনে ক্রাশ প্রোগ্রাম উদ্বোধন করলেন মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

এবার মশক নিধনে ক্রাশ প্রোগ্রাম শুরু করেছে সিটি কর্পোরেশন। মেয়র আ জ ম নাছির উদ্দীন গতকাল দ্বিতীয় দিনের মতো নগরীর ছোটপুলে মহেষখালে ঔষধ ছিটানো কার্যক্রম পরিদর্শন করেন। মেয়র নিজে কিছু এলাকায় ঔষধ ছিটান। তার আগে গত বৃহস্পতিবার বহদ্দারহাটে এই বিশেষ কর্মসূচির উদ্বোধন করেন মেয়র।

আগেই মশক নিধন কার্যক্রম শুরু হয়। তবে গত মঙ্গলবার গণভবন থেকে সরাসরি চট্টগ্রামে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেঙ্গুর প্রকোপ রোধে এখন থেকে অভিযান জোরদার করতে বলেন মেয়রকে। এই নির্দেশনা মেনেই নেয়া হলো ক্রাশ প্রোগ্রাম।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, এই সময়ে মশাবাহিত রোগ ডেঙ্গু ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। তাই চিকনগুনিয়া ও ডেঙ্গু থেকে নগরবাসীকে রক্ষায় এ বিশেষ অভিযান।

এদিকে নগরীর বক্সিরহাট ওয়ার্ডে ব্যক্তিগত তহবিল থেকে ৬০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় ব্যবসায়ী নেতারা তার সাথে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ